ইয়াবা মামলায় তরুণীসহ ৩ জনের দশ বছর কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ১৯ জুন ২০১৯
ফাইল ছবি

নারায়ণগঞ্জে এক হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলার রায়ে এক তরুণীসহ ৩ জনকে দশ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৩ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। রায় ঘোষণার সময় দণ্ডিত আসামিরা আদালতে অনুপস্থিত ছিলেন।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ ৭নং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন।

দণ্ডিত আসামিরা হলেন, কক্সবাজারের রামু উপজেলার উত্তর মিঠাছরি আস্করখিল গ্রামের আঃ ছালামের ছেলে শহিদুল ইসলাম সোহেল (২৩), বগুড়ার শাখারিয়া নামাবালা গ্রামের জামাতুল্লাহর ছেলে প্রাইভেটকার চালক আমিনুর ইসলাম(৩০) ও একই জেলার কালিতলা গ্রামের সাজু মিয়ার মেয়ে সাথী বেগম ওরফে রোজিনা (২০)।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রশিকিউটর জাসমীন আহমেদ জানান, ২০১৪ সালের ২৯ আগস্ট সকাল সোয়া ৭টায় সোনারগাঁ থানাধীন মহাসড়কের আষাড়িয়া ব্রিজের কাছে পুলিশ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাসি করার সময় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি সবুজ রংয়ের প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ-১৫-১৪৯৩) সিগনাল দেয়। এসময় গাড়ি থামিয়ে চালক আমিনুর দৌঁড়ে পালানোর চেষ্টা করে। তখন তাকেসহ ৩ জনকে আটক করে গাড়ি তল্লাসি করে পুলিশ। এরপর গাড়ি থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় সোনারগাঁ থানার এসআই অজয় পাল বাদী হয়ে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেন। এ মামলায় আসামিরা জামিনে গিয়ে পলাতক রয়েছে।

শাহাদাত হোসেন/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :