গাড়ি পার্কিং নিয়ে সংঘর্ষে তরুণ নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ২০ জুন ২০১৯

সুনামগঞ্জে গাড়ি পার্কিং করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে শাহানুর মিয়া (১৭) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত শাহানুর মিয়া (১৭) রায়পুর গ্রামের বুরহান মিয়ার ছেলে। আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থায়ীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে পাগলা বাজার বাসস্ট্যান্ডে লেগুনা পার্কিং নিয়ে রায়পুর গ্রামের আলী হোসেন ও কান্দিগাঁও গ্রামের রাজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এর জের ধরে দুই গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে শাহানুর মিয়া নিহত ও উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

মোসাইদ রাহাত/এমবিআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]