রাজশাহীতে ছাত্রাবাস থেকে শিক্ষার্থীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ২৯ জুন ২০১৯
ফাইল ছবি

রাজশাহী নগরীর একটি ছাত্রাবাস থেকে এজাজ আহমেদ আকিব (১৯) নামের এক শিক্ষার্থীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে নগরীর দেবিশিংপাড়া এলাকার এসএস ছাত্রাবাস থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে করা হয়।

এজাজ আহমেদ আকিব পাবনা জেলার সুজানগর উপজেলার সাতবাড়িয়া এলাকার আবদুর রহিমের ছেলে। তিনি এইচএসসি পরীক্ষা দিয়ে রাজশাহীতে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করছিলেন।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ছাত্রাবাসের একটি কক্ষ থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিন-চারদিন আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা না-কি হত্যাকাণ্ড, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তা নিশ্চিত হওয়া যাবে।

ওসি আরও জানান, আরেক ছাত্রের সঙ্গে ছাত্রাবাসের ওই কক্ষে থাকত আকিব। গত ২৭ জুন তার ওই রুমমেট বাড়ি চলে যায়। এরপর থেকে ছাত্রাবাসের কেউ আকিবকে দেখেননি।

শনিবার দুপুরের দিকে ওই কক্ষ থেকে দুর্গন্ধ পেয়ে দরজায় ধাক্কাধাক্কি করে ছাত্ররা। পরে ছাত্রাবাস কর্তৃপক্ষ থানায় খবর দেয়। দুপুরেই পুলিশ দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

ফেরদৌস সিদ্দিকী/এমবিআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।