চাঁদপুরে ছাদে ফুল ছিঁড়তে উঠে প্রাণ গেল শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১১:৩৭ পিএম, ০৬ জুলাই ২০১৯
প্রতীকী ছবি

চাঁদপুর শহরের পুরান বাজারে ছাদে ফুল ছিঁড়তে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মনীষা দাস (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকালে পুরান বাজারের পরেশ সাহার বাড়িতে এ ঘটনা ঘটে। মনীষা এলাকার একটি স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়তো। সে ওই এলাকার স্বর্গীয় সুভাস দাসের মেয়ে।

নিহত মণীষার কাকি মুক্তি রাণী দাস জাগো নিউজকে জানান, শুক্রবার দিবাগত রাতে তাদের প্রতিবেশী লক্ষ্মী রানীর সঙ্গে পরেশ সাহার বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে যায় মনীষা। সকালে ফুল ছিঁড়তে সবার অগোচরে ওই বাড়ির ছাদে ওঠে। এ সময় গায়ে হলুদের অনুষ্ঠানে সাজানো আলোকসজ্জার বাতির বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, এ ঘটনাটি পরেশ সাহার বাড়ির লোকজন পুলিশকে না জানিয়ে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্নের প্রস্তুতি নেয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, বিষয়টি আমি জেনেছি। শিশুর মৃত্যুর ঘটনাটি পুলিশকে তাৎক্ষণিক জানানো প্রয়োজন ছিল। তারা পুলিশকে না জানিয়ে গোপনে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করেছে। তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি।

ইকরাম চৌধুরী/এমএসএইচ

আপনার মতামত লিখুন :