বন্ধুকে বাঁচাতে শীতলক্ষ্যায় ঝাঁপ দিয়ে যুবক নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০১:১৩ এএম, ১৮ জুলাই ২০১৯

নারায়ণগঞ্জে বন্ধুদের নিয়ে নদীতে গোসল করতে এসে স্রোতের টানে ভেসে যাওয়া এক বন্ধুকে বাঁচাতে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন রকিবুল (২৪) নামে এক যুবক। তবে স্রোতের টানে ভেসে যাওয়া তার বন্ধু একটি নৌকা ধরে প্রাণে বেঁচে গেছেন।

বুধবার (১৭ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জে শীতলক্ষ্যা নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ রকিবুল শহরের খানপুরে এক আত্মীয়ের বাড়িতে থাকেন। তিনি ফতুল্লার শিবু মার্কেট এলাকায় একটি ওয়ার্কশপে কাজ করতেন।

জানা গেছে, দুপুরে কয়েকজন বন্ধুর সঙ্গে শীতলক্ষ্যায় গোসল করতে নামেন রকিবুল। রকিবুল ও তার আরেক বন্ধু নদীর পাড়ে নোঙর করা জাহাজ থেকে নদীতে ঝাঁপ দিতে থাকেন।

এক পর্যায়ে বন্ধুকে স্রোতের টানে ভেসে যেতে দেখে জাহাজ থেকে লাফিয়ে বন্ধুকে বাঁচাতে এগিয়ে যান রকিবুল। স্রোতের টানে কুলিয়ে উঠতে না পেরে নিজেই পানিতে তলিয়ে যান। এরপর থেকে তাকে আর খোঁজ পাওয়া যাচ্ছে না।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে আমাদের তিনটি টিম সন্ধ্যা পর্যন্ত চেষ্টা করেও রকিবুলের কোনো খোঁজ পায়নি।

পানিতে তলিয়ে গেলে স্রোতের টানে অন্য কোথাও চলে যাওয়ার আশঙ্কা রয়েছে বলে তিনি জানান।

মো. শাহাদাত হোসেন/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]