বিকাশ এজেন্টদের ৪ কোটি টাকা ফেরতের দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ১৮ জুলাই ২০১৯

সাতক্ষীরা জেলা বিকাশের ডিস্ট্রিবিউটর ও প্রাইম মিডিয়ার মালিক ওমর ফারুক এক হাজার এজেন্টের চার কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বিকাশ এজেন্টদের সভাপতি কাজী আকতার হোসেন, বিকাশ এজেন্ট রাশেদুজ্জামান রাশি, ইকবাল হোসেন, মেজবাহ উদ্দীন ও রাজু হোসেন প্রমুখ।

মানববন্ধনে বিকাশের এজেন্টরা বলেন, আমরা সাতক্ষীরা জেলার প্রায় দেড় হাজার এজেন্টের জমাকৃত চার কোটি টাকা ফেরত চাই। সেই সঙ্গে বিকাশ ডিস্ট্রিবিউটর ফারুকসহ টাকা লুটপাটের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানাই।

sathakhira-Bkash

গত সোমবার সকাল ১০টার দিকে বিকাশের সাতক্ষীরা জেলা ডিস্ট্রিবিউটর ওমর ফারুক জেলার দেড় হাজার এজেন্টের চার কোটি টাকা হাতিয়ে নিয়ে অফিসে ও বাড়িতে তালা ঝুলিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পরদিন মঙ্গলবার বিকাশ এজেন্ট ও আদর এন্টারপ্রাইজের মালিক কাজী আকতার হোসেন বাদী হয়ে ডিস্ট্রিবিউটর ফারুকসহ সাতজনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা করেন। মামলায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে, বিকাশের ডিস্ট্রিবিউটর ফারুক সপরিবারে দুবাইয়ে পালিয়ে গেছেন বলে জানিয়েছেন বিকাশের এজেন্টরা।এছাড়া পালিয়ে যাওয়ায় গৃহনির্মাণ ঋণ দাতা স্ট্যান্ডার্ড ব্যাংক তার বাড়ির গেটে তালা ও নোটিশ ঝুলিয়ে দিয়েছে।

আকরামুল ইসলাম/এএম/পিআর