স্বস্তি সাভার-আশুলিয়ার মহাসড়কে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সাভার (ঢাকা)
প্রকাশিত: ০১:৫১ পিএম, ১০ আগস্ট ২০১৯

ঈদের আগে চির পরিচিত যানজটের উল্টো চিত্র বিরাজ করছে সাভার ও আশুলিয়া সব মহাসড়কে। নেই গাড়ির দীর্ঘ সারি। রাজধানী থেকে বেরিয়ে স্বাভাবিক গতিতে স্বস্তিতেই এই এলাকা অতিক্রম করছেন যাত্রীরা।

Savar-2

শনিবার সরেজমিনে বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে সড়কে শৃঙ্খলা বজায় রাখতে বিপুল সংখ্যক পুলিশ দায়িত্ব পালন করছেন। ব্যস্ততম ঢাকা-আরিচা মহাসড়কে গাড়ির কিছুটা চাপ থাকলেও যানজট নেই। যানবাহন নির্বিঘ্নে আমিন বাজার থেকে নবীনগর থেকে হয়ে মানিকগঞ্জ পর্যন্ত চলছে।

এছাড়া নবীনগর-চন্দ্রা মহাসড়কেও কোনো যানজট দেখা যায়নি। আর বাইপাইল-আবদুল্লাহপুর সড়কে বাইপাইল পয়েন্ট ছাড়া জটলা দেখা যায়নি কোনো স্থানে। সিগন্যাল ছাড়া থেমে থাকতে হচ্ছে না কোনো গাড়িকে।

Savar-2

ঢাকা জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক আবুল হোসেন জানান, সড়কে যানজটের অন্যতম কারণ হচ্ছে বিশৃঙ্খলা। এবারে যাতে বিশৃঙ্খলা না থাকে এজন্য আগে থেকেই আমরা মাঠে নেমেছি। আশা করি ঈদ পর্যন্ত এই চিত্র অব্যাহত থাকবে।

আল মামুন/এমএমজেড/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।