নড়াইল প্রেসক্লাবের সভাপতি টুকু সাধারণ সম্পাদক টুলু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১১:০৫ এএম, ১৫ আগস্ট ২০১৯

নড়াইল প্রেসক্লাবের দ্বিবার্ষিক (২০১৯-২০২১) নির্বাচনে সভাপতি পদে এনামুল কবীর টুকু (বিটিভি ও দৈনিক আমাদের সময়) এবং সাধারণ সম্পাদক পদে শামীমূল ইসলাম টুলু (দৈনিক সমকাল) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সৈয়দ নাইমুর রহমান ফিরোজ (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ) ও এম মুনীর চৌধুরী (এনটিভি), যুগ্ম সাধারণ সম্পাদক আ্যাডভোকেট তারিকুজ্জামান লিটু (দৈনিক ইত্তেফাক ও বাংলাভিশন) ও এম এম মাহবুবুর রশিদ লাবলু (বাংলা টিভি ও বিডি নিউজ ২৪ ডট কম), কোষাধ্যক্ষ মিরাজ খান (বৈশাখী টিভি), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মুন্সি আছাদুর রহমান (ইনডিপেন্ডেন্ট টিভি), দফতর সম্পাদকক লুৎফুল আলম সজল (দৈনিক প্রতিদিনের সংবাদ), নির্বাহী সদস্য মীর্জ নজরুল ইসলাম (মাছরাঙ্গা টিভি), মো. হাফিজুর রহমান (সাপ্তাহিক নড়াইল বার্তা), গুলশান আরা (দৈনিক ওশান), মলয় কান্তি নন্দী (দি ইনডিপেন্ডেন্ট), সুলতান মাহমুদ (দি নিউএজ) এবং সাইফুল ইসলাম তুহিন (দৈনিক কালের কণ্ঠ ও চ্যানেল ২৪)।

এ নির্বাহী পরিষদের ২০১৯-২০২১ মেয়াদে নড়াইল প্রেসক্লাবের দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, এর আগে নড়াইল প্রেসক্লাবের একটি সভায় বর্তমান সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকীর নেতৃত্বে গঠিত সাবজেক্ট কমিটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সদস্যদের ২০১৯-২০২১ মেয়াদের কর্যকরী পরিষদের জন্য মনোনীত করেন।

হাফিজুল নিলু/এমবিআর/জেআইএম

আপনার মতামত লিখুন :