এবার সৈকতে ফুটবল খেলতে গিয়ে ভেসে গেল আরেক শিক্ষার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০২:০০ এএম, ১৫ আগস্ট ২০১৯

কোরবানির ঈদের দুইদিন (রোববার) আগে ফুটবল খেলে সমুদ্রে গোসল করতে নেমে ভেসে গিয়ে মৃত্যুবরণ করেন রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এক শিক্ষার্থীসহ দুই বন্ধু। তারা কক্সবাজারের লাবণী বিচে গোসল করতে নেমে সলিল সমাধির শিকার হন।

এ ঘটনার চার দিনের মাথায় এবার একইভাবে সৈকতে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে নেমে টেকনাফে আরেক শিক্ষার্থী ভেসে গেছে। বুধবার বিকেলে টেকনাফ বিচের মহেশখালিয়া পাড়া পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিখোঁজ মোহাম্মদ আলী (১৪) টেকনাফ পৌরসভার ডেইলপাড়া এলাকার রমিজ আহমেদর ছেলে ও স্থানীয় বায়তুশ শরফ মাদরাসার নবম শ্রেণির ছাত্র।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গেলেও সমুদ্রে ডুবে যাওয়ায় তাকে পাওয়া যায়নি। সাগরে নামার প্রয়োজনীয় সরঞ্জাম ও প্রশিক্ষণপ্রাপ্ত ডুবুরি না থাকায় সাগরেও নামতে পারেনি দমকল বাহিনীর সদস্যরা।

স্থানীয়দের ধারণা, মেরিন ড্রাইভ সড়ক ও সমুদ্রের ভাঙন রক্ষায় সৈকতের তীরে জিও টেক্সটাইল ব্যাগ দেয়ায় সেখানে গর্তের সৃষ্টি হয়েছে। সে গর্তের পানিতে তলিয়ে গিয়ে মোহাম্মদ আলী মুহূর্তে গভীর সমুদ্রে ভেসে যায়।

এদিকে ছেলে ভেসে গিয়ে নিখোঁজ হওয়ার খবর পেয়ে তার মা বিলাপে বারবার অজ্ঞান হচ্ছেন। পরিবারের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করিয়েছে।

ঘটনাস্থলে বাংলাদেশ কোস্টগার্ড, পুলিশ এবং দমকল বাহিনীর উদ্ধারকর্মীরা থাকলেও রাত ১০টা পর্যন্ত তার হদিস বের করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন স্থানীয় সমাজপতি সাইফুল ইসলাম সাঈফী।

সায়ীদ আলমগীর/বিএ

আপনার মতামত লিখুন :