ময়মনসিংহ রেঞ্জের ডিআইজির বডিগার্ডের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ১৫ আগস্ট ২০১৯

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় যমুনা নদীতে বিয়ের বরযাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পুলিশ সদস্য বেলাল হোসেনের (৩১) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার মনসুর নগর ইউনিয়নের মাজনাবাড়ি উচ্চবিদ্যালয়ের পাশে যমুনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। এ ঘটনায় জাভেদ আলী তরফদার (৬৫) নামে আরও এক বৃদ্ধ নিখোঁজ রয়েছেন। রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৫ ঘণ্টা অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।

কাজিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লুৎফর রহমান জানান, সকালে মাজনাবাড়ী উচ্চবিদ্যালয়ের পাশে পুলিশ সদস্য বেলাল হোসেনের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। বেলাল হোসেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির বডিগার্ড ছিলেন।

তিনি আরও বলেন, গত বুধবার জামালপুরের সরিষাবাড়ি উপজেলার জামুরিয়া এলাকা থেকে আসা বিয়ের নৌকাটি সিন্নারচর এলাকায় পৌঁছলে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় যমুনার প্রবল স্রোতে ডুবে যায়। এতে ঘটনাস্থলেই রেনু বেগম (৬০) নামে এক নারীর মৃত্যু হয়। তার স্বামী জাভেদ আলী তরফদার ও পুলিশ সদস্য বেলাল হোসেন নিখোঁজ হন।

এ সময় ৬ জনকে আহতাবস্থায় উদ্ধার করে সরিষাবাড়ি হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার সকালে পুলিশ সদস্য বেলালের মরদেহ উদ্ধার করা হয়। তবে রাজশাহী থেকে আসা ডুবুরি দল সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অভিযান চালিয়ে নিখোঁজ বৃদ্ধের সন্ধান পায়নি।

ইউসুফ দেওয়ান রাজু/এমএএস/পিআর

আপনার মতামত লিখুন :