লাফিয়ে পড়লেন প্রধান কারারক্ষীর স্ত্রী, স্বামী বললেন মানসিক রোগী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১১:৫১ এএম, ২১ আগস্ট ২০১৯
ফাইল ছবি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষীর স্ত্রী ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। বুধবার সকাল সোয়া ৭টার দিকে ওই কারাগারের বাইরে আবাসিক ভবনের (সন্ধ্যা) পাঁচতলার ছাদ থেকে লাফিয়ে পড়ে তিনি আত্মহত্যা করেন।

নিহতের নাম ফাতেমা বেগম (৪০)। তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান কারারক্ষী মিজানুর রহমানের স্ত্রী। মিজানুর রহমান-ফাতেমা দম্পতির দুটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।

প্রধান কারারক্ষী মিজানুর রহমান জানান, সকালে সবাই ঘুমিয়ে ছিলাম। হঠাৎ চিৎকার শুনে ভবনের নিচে এসে ফাতেমাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই। পরে তাকে দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ফাতেমা মানসিক রোগী ছিলেন। গত দুই মাস আগে ডাক্তার দেখানো হয়। তাকে ফের ডাক্তার দেখানোর কথা ছিল। এর মধ্যে ওই চিকিৎসক হজে চলে যান। ডাক্তার হজ থেকে ফিরলে আবার দেখানোর কথা ছিল।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ভূষণ দাস জানান, ফাতেমা বেগমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

আমিনুল ইসলাম/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]