বাজারের ব্যাগে মিলল ৫ কোটি টাকার হেরোইন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৯:১০ পিএম, ২২ আগস্ট ২০১৯

রাজশাহীতে বাজারের ব্যাগে ৫ কেজি ২০ গ্রাম হেরোইন পাওয়া গেছে। এ ঘটনায় হেরোইন বহনকারী নজিবুর রহমানকে (৪৫) আটক করা হয়েছে। বাইসাইকেলে চেপে ৫ কোটি ২ হাজার টাকার হেরোইন বহন করছিলেন তিনি। বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার সরাংপুর থেকে তাকে আটক করে র‌্যাব-৫।

আটক নজিবুর রহমান চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কোদালকাটি এলাকার নূর মোহাম্মদের ছেলে। এ ঘটনায় পরে গোদাগাড়ী মডেল থানায় মামলা করেছে র‌্যাব।

র‌্যাবের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. আজমল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী-চাঁপাইনবাগঞ্জ মহাসড়কের গোদাগাড়ীর সরাংপুরে অভিযান চালায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল। পথে সন্দেহভাজন বাইসাইকেল আরোহী নজিবুর রহমানকে আটক করা হয়। তার কাছে থাকা বাজারের ব্যাগ থেকে দুটি প্যাকেটে ৫ কেজি ২০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৫ কোটি ২ হাজার টাকা। এই বিপুল পরিমাণ হেরোইন নিয়ে দিব্যি সাইকেল চালিয়ে যাচ্ছিলেন নজিবুর। তার বাইসাইকেলটি জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে মাদক কারবারে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন নজিবুর।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/এমকেএইচ