পল্লী বিদ্যুতের নামে নেয়া টাকা ফেরত দিলেন সাইদুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ২৩ আগস্ট ২০১৯

ঝিনাইদহের কালীগঞ্জে পল্লী বিদ্যুতের নামে গ্রাহকদের কাছ থেকে টাকা উত্তোলন করেছেন সাইদুর রহমান নামে এক প্রতারক। তিনি কালীগঞ্জ উপজেলার ত্রিলোচাঁদপুর ইউনিয়নের ছোট ঘিঘাটি গ্রামের আমজাদ হোসেনের ছেলে। ঘটনা জানাজানির পর শুক্রবার সকালে আনুষ্ঠানিকভাবে তিনি টাকা ফেরত দেন। সকাল ৯টার দিকে উপজেলার তালেম্বর বাজারে পল্লী বিদ্যুতের গ্রাহক এনামুল হক মুকুল বিশ্বাসসহ সবার টাকা ফেরত দেয়া হয়।

এ সময় কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, পল্লী বিদ্যুতের কালীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মো. আব্দুর রব, ত্রিলোচাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, পল্লী বিদ্যুতের সদর অফিসের ডিজিএম (কারিগরি) বাবু যতিন মল্লিক, পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক আব্দুল গফফার ও স্থানীয় ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

পল্লী বিদ্যুতের কালীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মো. আব্দুর রব জানান, সাইদুর রহমান নামে স্থানীয় ওই যুবক এলাকার পল্লী বিদ্যুতের ফেস পরিবর্তনের কথা বলে ৬৫ গ্রাহকের কাছ থেকে ৩০ টাকা করে উত্তোলন করেন। পরে গ্রাহকদের মাধ্যমে জানতে পেরে তদন্ত করে সত্যতা পাওয়া যায়। এরপর ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানানো হয়। এরপর সাইদুর রহমান তার দোষ স্বীকার করে সবার উপস্থিতিতে গ্রাহকদের টাকা ফেরত দেন।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএআর/এমকেএইচ