আপত্তিকর অবস্থায় ধরা, পুলিশের সহায়তায় প্রেমিক যুগলের বিয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:১১ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় আপত্তিকর অবস্থায় ধরা পড়ার পর পুলিশের সহযোগিতায় এক প্রেমিক যুগলকে বিয়ে দেয়া দেয়া হয়েছে। উভয় পরিবারের সম্মতিতে সোমবার দুপুর ২টার দিকে কাজি ডেকে তাদের বিয়ে দেয়া হয়। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, আখাউড়া উপজেলার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর গ্রামের বাছির খন্দকারের ছেলে তোফাজ্জল খন্দকারের (২১) সঙ্গে একই ইউনিয়নের এক তরুণীর (১৮) পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। প্রায়ই তারা বিভিন্ন স্থানে গিয়ে গোপনে দেখা করত। সম্প্রতি ওই তরুণী তার খালার বাড়িতে বেড়াতে যায়। পরে রোববার সন্ধ্যায় সেখানে তার সঙ্গে দেখা করতে যায় তোফাজ্জল। এ সময় তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে স্থানীয়রা।

পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধিরা রাত ১১টা পর্যন্ত তাদের দুইজনকে বিয়ের দেয়ার ব্যাপারে সমঝোতার চেষ্টা করে। কিন্তু তোফাজ্জলের পরিবারে বিয়ের ব্যাপারে রাজি না হওয়ায় রাতেই তোফাজ্জল ও তার প্রেমিকাকে আখাউড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে দুই পক্ষ বিয়েতে সম্মত হলে তাদের পবিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী জাগো নিউজকে জানান, দুই পক্ষের অভিভাবকরা থানায় আসার পর আমরা তাদেরকে বিয়ে দেয়ার জন্য বুঝিয়ে দিয়েছি। দুই পক্ষ এক হয়ে আজ দুপুরে তাদের বিয়ে দিয়েছে।

আজিজুল সঞ্চয়/এমবিআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]