বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে গেল যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৬:১১ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

রাজবাড়ীর গোয়ালন্দে বিয়েতে রাজি না হওয়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার ছোটভাকলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় রোববার দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা করেছেন।

মামলার অভিযোগে ছাত্রীর বাবা জানান, তার একমাত্র মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। বিদ্যালয়ে যাতায়াতের সময় উপজেলার ছোটভাকলা ইউনয়নের হাউলি কেউটিল গ্রামের জামিরুল ইসলামের ছেলে রিপন তাকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। এরই মধ্যে রিপনের পরিবার থেকে তার মেয়ের জন্য বিয়ের প্রস্তাব পাঠানো হয়। মেয়ের বিয়ের বয়স না হওয়ায় তিনি তাদের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এতে ক্ষিপ্ত হয়ে তারা তার মেয়েকে অপহরণের হুমকি দেয়।

তিনি আরও জানান, গতকাল শনিবার সকাল ১০টার দিকে তার মেয়ে বাড়িতে একা ছিল এবং তিনি তার ব্যাবসা প্রতিষ্ঠান ছিলেন। ওই দিন বেলা ১১টার দিকে তিনি বাড়িতে এসে দেখেন তার মেয়ে বাড়িতে নেই। এ সময় তিনি রিপনের মোবাইল নম্বরে ফোন করলে তার মেয়ে ‘হ্যালো’ বলার পর ফোনটি কেটে যায়। এরপর থেকে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ স্কুলছাত্রীকে উদ্ধারে ইতোমধ্যে অভিযান শুরু করেছে পুলিশ।

রুবেলুর রহমান/এমবিআর/পিআর