সাবেক ইউপি সদস্যকে হাত-পায়ের রগ কেটে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ১১:৫১ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৯

গোপালগঞ্জে জাকারিয়া ভূঁইয়া (৪০) নামে এক সাবেক ইউপি সদস্যকে হাত-পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত জাকারিয়া গোপালগঞ্জ সদর উপজেলার বাজুনিয়া গ্রামের প্রয়াত আব্দুল মজিদ ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জাকারিয়ার বড় ভাই গোলাম রব্বানী জানান, জাকারিয়া কাজুলিয়া ইউনিয়ন পরিষদের একজন সাবেক সদস্য। মাছের ঘের নিয়ে দীর্ঘদিন ধরে জাকারিয়ার সঙ্গে পার্শ্ববর্তী গোপীনাথপুর গ্রামের আদিল খার বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে মঙ্গলবার দুপুরে বাজুনিয়া গ্রামে জাকারিয়াকে রাস্তায় একা পেয়ে আদিল খার লোকজন এলোপাতাড়ি কুপিয়ে হাতপায়ের রগ কেটে দেয়। মুমূর্ষু অবস্থায় প্রথমে তাকে গোপালগঞ্জ আড়াইশ বেড জেনারেল হাসপাতালে নেয়া হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে দ্রুত খুলনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

গোপালগঞ্জ সদর থানা পুলিশের ওসি (তদন্ত) মো. ইদ্রিস আলী বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরএআর/জেআইএম