চুয়াডাঙ্গা থেকে অপহৃত স্কুলছাত্রী যশোরে উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:০৬ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৯

চুয়াডাঙ্গা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে যশোর থেকে উদ্ধার করা হয়েছে। ওই স্কুলছাত্রীর নাম ফাতেমা আক্তার আফিয়া (১৫)। সে চুয়াডাঙ্গা শহরের একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী এবং শহরের পলাশপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে।

যশোর কোতয়ালী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহজুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে যশোর শহরের শংকরপুর বাস টার্মিনাল এলাকায় ঘুরাফেরা করছিল আফিয়া। তাকে দেখে এক ইজিবাইক চালক শংকরপুর ছোটনের মোড় কমিউনিটি পুলিশিং ফোরামের অফিসে নিয়ে যায়। খবর পেয়ে সেখানে গিয়ে প্রাথমিকভাবে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে আফিয়া চুয়াডাঙ্গা সদরে লিপি ম্যাডামের কাছে প্রাইভেট পড়তে যাচ্ছিল। পথে একদল যুবক তাকে অপহরণ করে একটি অটোতে করে যশোরে নিয়ে আসে। তার মুখ ও চোখ বাধা ছিল। পরে যশোর শহরের কোনো এক স্থানের একটি বাড়িতে তাকে আটকে রাখা হয়। সেখানেও তার হাত, পা, মুখ ও চোখ বাঁধা হয়। সন্ধ্যার পর তাকে কোনো একটি যানবাহনে করে শংকরপুর বাস টার্মিনাল এলাকায় রাস্তার পাশে নামিয়ে দেয় তারা।

এসআই শাহজুল ইসলাম বলেন, আফিয়া কাউকে চিনতে পারেনি বলে পুলিশকে জানিয়েছে। কী কারণে, কারা তাকে অপহরণ করে নিয়ে এলো তা সে বলতে পারছে না। তার বাবা ব্র্যাক ব্যাংকে চাকরি করে বলে জানিয়েছে। রাতে তাকে যশোর কোতয়ালী মডেল থানায় নেয়া হয়েছে।

মিলন রহমান/আরএআর/এমএস