নতুন মোটরসাইকেল নিয়ে বেরিয়ে লাশ হয়ে ফিরলো স্কুলছাত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১২:১৫ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী মো. হৃদয় মিয়া (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে নোমান (১৮) নামে আরেক মাদরাসাছাত্র। রোববার সকালে পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় চোদ্দশত নান্দলা গ্রামের আবু তাহেরের ছেলে এবং স্থানীয় চৌদ্দশত উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ (পরিদর্শক) নাসির উদ্দিন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশ জানায়, কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি বাস ময়মনসিংহ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের পুলেরঘাট এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন মোটরসাইকেলের চালক হৃদয় ও যাত্রী তার মামাতো ভাই নোমান। এলাকাবাসী দুইজনকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠালে হৃদয়কে মৃত ঘোষণা করেন ডাক্তার। আশঙ্কাজনক অবস্থায় নোমানকে ঢাকা মেডিকেল কলেজ পাসপাতালে পাঠানো হয়েছে। আহত নোমান একই এলাকার চান্দু মিয়ার ছেলে এবং স্থানীয় একটি মাদরাসার আলিম শ্রেণির শিক্ষার্থী।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ (পরিদর্শক) নাসির উদ্দিন মজুমদার জানান, পুলিশ বাসটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানান, মাত্র এক সপ্তাহ আগে নতুন মোটরসাইকেল কিনে নেয় হৃদয়। সকালে মামাতো ভাইকে নিয়ে পুলিরঘাটে যাওয়ার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটলো।

নূর মোহাম্মদ/আরএআর/পিআর