পার্বতীপুরে ভিমরুলের কামড়ে দুই ভাইয়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ১২ অক্টোবর ২০১৯

দিনাজপুরের পার্বতীপুরে ভিমরুলের কামড়ে আরাফাত হোসেন (৬) ও নিশান হোসেন (৫) নামের দুই শিশুর মৃত্যু মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে ভিমরুলের কামড়ের শিকার ওই দুই শিশু একই দিন দিবাগত রাত ৩টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

উপজেলার হরিরামপুর ইউনিয়নের রাঘবিন্দ্রপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আরাফাত হোসেন ওই গ্রামের আলমগীর হোসেনের ছেলে ও নিশান হোসেন একই গ্রামের বেলাল হোসেনের ছেলে। তারা সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই।

হরিরামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মতিয়ার রহমান জানান, আরাফাত হোসেন তার মা ও চাচাতো ভাই নিশান হোসেনকে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী মফিজের ডাঙ্গা গ্রামের নানা বাড়িতে বেড়াতে যাচ্ছিল। পথে কাঁঠাল গাছে বাসা বাঁধা ভিমরুলের দল হঠাৎ উড়তে থাকে। এ সময় সবাই দৌড়ে পালিয়ে যায়। তবে নিশান ও আরাফত ভিমরুলের কামড়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার বাড়িতে এনে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। রাতে তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে অল্প সময়ের ব্যবধানে তারা দুজনেই মারা যায়।

তবে পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকলেসুর রহমান ভিমরুলের কামড়ে দুই শিশুর মৃত্যুর ব্যাপারে কিছু জানেন না বলে জানিয়েছেন।

এমদাদুলহক মিলন/এমবিআর/এমকেএইচ