সাবেক স্বামীর ছোড়া অ্যাসিডে ঝলসে গেল স্ত্রী-মেয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৫:১১ পিএম, ২২ অক্টোবর ২০১৯

সাতক্ষীরায় সাবেক স্বামীর ছোড়া অ্যাসিডে ঝলসে গেছেন গৃহবধূ ফাতেমা সুলতানা (২৯) ও মেয়ে জাকিয়া (২)। তাদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার গভীর রাতে আশাশুনি উপজেলার চাপড়া গ্রামে এ ঘটনা ঘটে। ফাতেমা ওই গ্রামের একরামুল কাদিরের মেয়ে।

ফাতেমা জানান, ছয় বছর আগে নড়াইল জেলার শাহাজান মোল্যার সঙ্গে তার বিয়ে হয়েছিল। বিয়ের পর যৌতুকের জন্য তাকে প্রায়ই নির্যাতন করতেন শাহাজান। এছাড়া সে (শাহাজান) মাদকাসক্তও ছিল। এ কারণে এক বছর আগে তাদের সম্পর্ক ছিন্ন হয়। এরপর থেকে বাবার বাড়িতে বসবাস করছেন।

তিনি আরও জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাতে খাবার শেষে বাবার বাড়িতে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে শাহাজান মোল্যা জানালার কাছে এসে তাকে ডাক দেয়। জানালা খুলতেই অ্যাসিড ছুঁড়ে পালিয়ে যায় সে। এতে তার সারা দেহ ও পাশে থাকা দুই বছরের মেয়ে ঝলসে যায়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ফাতেমার সাবেক স্বামী শাহাজান মোল্যাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ইকবাল মাহমুদ জানান, শিশুটির থেকে তার মায়ের অবস্থা বেশি খারাপ। তার মুখ, চোখ ও বুক, পেটসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। জরুরি ভিত্তিতে চিকিৎসা চলছে। একটি চোখ নষ্ট হয়ে যেতে পারে।

আকরামুল ইসলাম/এমএমজেড/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]