ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১২:১১ পিএম, ১৫ নভেম্বর ২০১৯
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় সফিকুল ইসলাম (২৬) নামে এক বাকপ্রতিবন্ধী যুবকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বৈষ্টপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সফিকুল ওই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বৈষ্টপুর গ্রামের বাসিন্দা আবুল খায়ের ও জামাল মিয়ার গোষ্ঠির মধ্যে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। কয়েদিন আগে স্থানীয়ভাবে শালিস করে এ বিরোধ মিমাংসাও করা হয়। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাত ৮টার দিকে স্থানীয় রুবেল মিয়ার বাড়িতে লুকিয়ে যায় জামাল মিয়ার গোষ্ঠির ইমাম হোসেন। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে রুবেলের স্ত্রীকে ইমাম হোসেন জাপটে ধরার চেষ্টা করে। পরে রুবেল বাড়িতে এসে ইমাম হোসেনকে দেখে আটক করেন।

বিষয়টি এলাকার কয়েকজনকে জানান রুবেল। এ সুযোগে ইমাম হোসেন সেখান থেকে পালিয়ে গিয়ে জামাল মিয়ার গোষ্ঠির লোকজনকে জানায় খায়ের মিয়ার গোষ্ঠির লোকজন তাকে মারধর করেছে। এ খবর পেয়ে জামাল মিয়ার গোষ্ঠির লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বেড়িয়ে পড়ে। এসময় খায়ের মিয়ার গোষ্ঠির বাকপ্রতিবন্ধী সফিকুল ইসলাম এলাকার দোকানে যাওয়ার পথে তাকে একা পেয়ে জামাল মিয়ার গোষ্ঠির লোকজন কুপিয়ে হত্যা করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

আজিজুল সঞ্চয়/এমএএস/এমএস