কসবায় ট্রেন দুর্ঘটনা : চিকিৎসাধীন বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১২:৪৬ এএম, ১৮ নভেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় আহত ধলাই মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (১৭ নভেম্বর) বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে ওসমানী হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে কসবার ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৭ জনে।

নিহত ধলাই মিয়া হবিগঞ্জ সদর উপজেলার বুবলাখাল এলাকার বাসিন্দা। এমএজি ওসমানী মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. ইউনুছুর রহমান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. ইউনুছুর বলেন, ধলাই মিয়ার মাথায় গুরুতর আঘাত ছিল। আমাদের হাসপাতালের ৭ জন চিকিৎসা নিতে আসলেও একজন তাৎক্ষণিক চিকিৎসা নিয়ে চলে যান, আর ৬ জন ভর্তি হন। এদের মধ্যে ধলাই মিয়ার অবস্থা ছিল গুরুতর।

উল্লেখ্য, সোমবার (১১ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশনের লুপলাইনের মুখে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেন এবং চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১৬ জন নিহত এবং আহত হয় শতাধিক যাত্রী।

ছামির মাহমুদ/এমএসএইচ