কেঁদে কেঁদে মাকে খুঁজছে শিশুটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০১:১৪ এএম, ১৮ নভেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ায় হারিয়ে যাওয়া এক শিশুকে উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। রোববার (১৭ নভেম্বর) বিকেলে শহরের ফারুকী পার্ক থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

শিশুটির আনুমানিক বয়স ৩ বছর। এখনও পর্যন্ত তার পরিচয় জানতে পারেনি পুলিশ। বর্তমানে সে পুলিশের হেফাজতে আছে। একটু পরপর কান্না করে মাকে খুঁজছে শিশুটি। নিজের নাম আদি এবং বাবার নাম সোহরাব ছাড়া সে আর কিছুই বলতে পারছে না।

পুলিশ জানিয়েছে, রোববার বিকেল ৪টার দিকে খালি গায়ে জেলা শহরের ফারুকী পার্কে চটপটির দোকানের সামনে দাঁড়িয়ে কান্না করছিল ওই শিশু। কান্না দেখে চটপটি দোকানি স্থানীয় এক নারীর কাছে শিশুটিকে নিয়ে যায়। সেই নারী আবার শহরের স্টেডিয়ামের আউটারে আরেক পিঠা বিক্রেতা বৃদ্ধার কাছে নিয়ে যান। এরপর খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

jagonews24

তাকে নতুন জামা কিনে দিয়েছেন সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন। তবে এখনও পর্যন্ত শিশুটির বাবা-মায়ের সন্ধান পায়নি পুলিশ।

ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, শিশুটিকে উদ্ধার করে আমাদের হেফাজতে রাখা হয়েছে। আমরা সম্ভাব্য সব উপায়ে শিশুটির বাবা-মায়ের সন্ধান করছি।

আজিজুল সঞ্চয়/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]