ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতা ঠেকাতে সহস্রাধিক পুলিশ মোতায়েন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১১:৪০ এএম, ২৭ নভেম্বর ২০১৯
ব্রাহ্মণবাড়িয়া আদালতে সতর্ক অবস্থানে পুলিশ

রাজধানীর গুলশানে হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় দায়ের করা মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে সারাদেশের মতো ব্রাহ্মণবাড়িয়াও ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে জেলার ৯ উপজেলায় সাদা পোশাকে এবং অস্ত্রধারী সহস্রাধিক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, জেলার আদালত, রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ স্থাপনা ও জনগুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে নিরাপত্তা ব্যবস্থা পূর্বের চেয়ে আরও বেশি জোরদার করা হয়েছে। গোয়েন্দারা আগে থেকেই মাঠে কাজ করছেন।

bbaria01

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ বিষয়টি নিশ্চিত করে জানান, রায়কে ঘিরে যে কোনো ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা ঠেকাতে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে। আজকে সাদা পোশাকে এবং পোশাক পরা অস্ত্রধারী সহস্রাধিক পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত পুলিশ সদস্যরা মাঠে দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, ঢাকার সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মজিবুর রহমান দুপুর ১২টার দিকে দেশের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ এ জঙ্গি হামলার রায় ঘোষণা করবেন। এ নিয়ে সারাদেশেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

হলি আর্টিসান মামলার রায়ের সব খবর পড়ুন এক ক্লিকে

আজিজুল সঞ্চয়/আরএআর/জেআইএম