আ.লীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে : রেলমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ০২ ডিসেম্বর ২০১৯

রেলমন্ত্রী নূরুল ইসলাম বলেছেন, জনগণের মধ্যে বিভেদ ও অশান্তি তৈরি করাই বিএনপি-জামায়াতের রাজনৈতিক মতাদর্শ। সুযোগ পেলেই এসব কর্মকাণ্ড চালায় বিএনপি।

সোমবার (০২ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের উদ্দেশ্য সন্ত্রাস তৈরি করা, দুর্নীতি করা। সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় তারা। এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। কোনো অপশক্তি যেন এদেশের জনগণকে আবার পেছন থেকে ছুরিকাঘাত করতে না পারে।

নতুন কমিটিতে নেতৃত্বে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে রেলমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাসের বিরুদ্ধে, চাঁদাবাজির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে ও মাদকের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করেছেন তা আমাদের মনে রাখতে হবে। জনগণের সঙ্গে আমাদের সম্পর্ক হবে বিশ্বাসের। যাতে ভালোবাসা দিয়ে জনগণের হৃদয় জয় করতে পারি আমরা।

এ সময় উপস্থিত ছিলেন- পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুঁই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সহ-সভাপতি আব্বাস আলী ও পৌর আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম প্রমুখ।

সফিকুল আলম/এএম/এমকেএইচ