তৃণমূল আমার প্রাণ, সময় এসেছে তাদের সম্মানিত করার : মাশরাফি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৯

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব। কেউ যদি তার কথার বাইরে যায়, তাহলে সবাই তাকে প্রত্যাখ্যান করবেন। শেখ হাসিনার হাত ধরেই দেশ সমৃদ্ধ এবং উন্নত হবে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে তিনি এমন কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার হাত ধরেই রাজনীতিতে আসা, তাকে দেখে মানুষের জন্য কাজ করার সাহস পাই।

এ সময় বিগত সংসদ নির্বাচনে নিজেদের খরচে এবং কষ্ট করে প্রচারণা চালিয়ে এমপি নির্বাচিত করায় দলের তৃণমূলের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান মাশরাফি। তিনি বলেন, তৃণমূল আমার প্রাণ। এখন সময় এসেছে তাদের সম্মানিত করার।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Narail-2

সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও মাহবুব-উল আলম হানিফ এমপি। সম্মানিত বক্তা ছিলেন বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা। বিশেষ বক্তা ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।

এর আগে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে সভাপতি এবং নিজাম উদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক করে নড়াইল জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

হাফিজুল নিলু/এমএমজেড/এমকেএইচ