মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৩:১০ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯
ফাইল ছবি

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মাছ ধরার জন্য পুকুরের কচুরিপানা পরিষ্কার করার সময় বিদ্যুতায়িত হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ইকড়ি ইউনিয়নে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা হারুন খানের ছেলে আল আমীন (৪০) ও একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফেরেস্তালি মাতুব্বরের ছেলে ইব্রাহীম মাতুব্বর (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার ইকড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা হারুন খানের ছেলে আল আমীন মাছ শিকারের জন্য লোহার রড দিয়ে পুকুরের কচুরিপানা পরিষ্কার করছিলেন। এ সময় অসাবধানতাবশত রডটি পল্লীবিদ্যুৎ লাইনের ওপর পড়লে তিনি বিদ্যুতের তারে জড়িয়ে যান। তাকে ছাড়াতে গিয়ে একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ফেরেস্তালি মাতুব্বরের ছেলে ইব্রহীম মাতুব্বরও বিদ্যুতায়িত হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মাহামুদুর রহমান মাসুদ/এমবিআর/জেআইএম