র‌্যাব সদস্য পরিচয় দিয়ে তিনি ঘুরতেন খেলনা ওয়াকিটকি নিয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯

মাদারীপুরে জাহিদ শিকদার (৪০) নামে এক ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে রাজৈর থানার পুলিশ। রোববার দুপুরে উপজেলার টেকেরহাট বন্দরের ইজিবাইক মালিক সমিতির অফিসের সামনে থেকে প্রথমে স্থানীয়রা তাকে আটক করে।

স্থানীয়রা জানান, জাহিদ শিকদার র‌্যাব পরিচয়ে দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। কিছুদিন আগে রাজৈর উপজেলার মজুমদারকান্দি গ্রামের অপু সরদার (২২) নামে এক ইজিবাইক চালকের কাছ থেকে চাকরি দেয়ার কথা বলে এবং বিভিন্ন কৌশলে একাধিক ব্যক্তির কাছ থেকে র‌্যাব পরিচয়ে টাকা নিয়ে প্রতারণা করে আসছিল। এরপর থেকে তাকে সচরাচর দেখতে না পাওয়ায় জনগণের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়।

রোববার দুপুর ২টার দিকে টেকেরহাট বন্দরে হঠাৎ জাহিদকে দেখতে পেয়ে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এসময় তার কাছ থেকে একটি খেলনা ওয়াকিটকি পাওয়া যায়। জাহিদ শিকদার গোপালগঞ্জ জেলার সোনাকোড় এলাকার মো. রিজু শিকদারের ছেলে। তিনি বরিশালের কাউনিয়া হাউজিং এলাকায় বসবাস করেন।

রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান বলেন, জাহিদ শিকদার নামে একজনকে আটক করা হয়েছে। তিনি বিভিন্ন সময় বিভিন্ন পরিচয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। টেকেরহাট বন্দরে তাকে পেয়ে স্থানীয় জনতা আটক করে আমাদের হাতে তুলে দিয়েছে।

এ কে এম নাসিরুল হক/এমএএস/পিআর