মুন্সিগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে দুই পথচারী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:৪১ এএম, ১২ ডিসেম্বর ২০১৯

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া এলাকায় যাত্রীবাহী বাস উল্টে দুই পথচারী নিহত হয়েছেন। এতে দুর্ঘটনাকবলিত বাসের অন্তত ছয় যাত্রী আহত হন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে দোলা পরিবহনের যাত্রীবোঝাই একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে দুজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার কেয়াইন ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত কিতাব উদ্দিনের ছেলে মো. হারেস হোসেন (৬০) ও একই উপজেলার পাথরঘাটা গ্রামের মোজাম্মেল হোসেন বাবুর মেয়ে জাকিয়া আক্তার তন্বি (১২)। জাকিয়া উপজেলার কুচিয়ামোড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

হাষাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সঞ্জয় কুমার জানান, দোলা পরিবহনের একটি বাস বেলা সাড়ে ১১টার দিকে সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া কলেজগেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে দুই পথচারী ও বাসের ছয় যাত্রী আহত হন। তাদের হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ ও পঙ্গু হাসপাতালে ভর্তি করে।

বিকেল সাড়ে ৪টার দিকে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় আহত পথচারী হারেস হোসেন এবং সাড়ে ৫টার দিকে জাকিয়া আক্তার মারা যান। দুর্ঘটনাকবলিত বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

ভবতোষ চৌধুরী নুপুর/বিএ