দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় ২ জন নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:০১ পিএম, ১৯ জানুয়ারি ২০২০
ফাইল ছবি

দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক ও এক গৃহবধূ নিহত হয়েছেন। রোববার সকাল ৮টায় দিনাজপুর-পার্বতীপুর সড়কের হাজির মোড় এম.এইচ তেল পাম্পের সামনে এবং কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের সামনে পৃথক এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভ্যানচালক সিরাজুল ইসলাম (৪৭) ও গৃহবধূ আঁখি আক্তার (২২)।

সিরাজুল ইসলাম চিরিরবন্দর উপজেলার ৫নং আব্দুলপুর ইউনিয়নের সুকদেবপুর গ্রামের বাসিন্দা এবং আঁখি আক্তার কাহারোল উপজেলার উপজেলার ২নং রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের শাহিন আলমের স্ত্রী।

স্থানীয়রা জানায়, সিরাজুল ইসলাম ভ্যান নিয়ে চিরিরবন্দর উপজেলার বেলতলি মোড়ে যাচ্ছিল। পথে হাজির মোড় এলাকার তেল পাম্পের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ইট ভর্তি ট্রাক্টর ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই সিরাজুল ইসলাকের মৃত্যু হয়। চিরিরবন্দন থানা পুলিশে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার রায় দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে, বিকেল আনুমানিক সাড়ে ৩টার দিকে কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে স্বামী-স্ত্রী মিলে মোটরসাইকেল যাচ্ছিলেন। এ সময় ক্ষেরপুকুর নামক স্থানে একটি ট্রাক্টর ধাক্কা দিলে তারা ছিটকে পড়ে যান। এতে ঘটনাস্থলেই আঁখি আক্তার মারা যান।

কাহারোল থানা পুলিশের অফিসার ইনচার্জ মনোজ কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এমদাদুল হক মিলন/এমএএস/এমএস