শাহজাহান খানের বিরুদ্ধে মামলা, ইলিয়াস কাঞ্চনের কুশপুতুলে আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ১২:১৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০

সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাহজাহান খান এমপির বিরুদ্ধে নিরাপদ সড়ক চাই আন্দোলনের সভাপতি ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা সড়ক পরিবহন বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদ।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) শহরের বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তা এলাকায় গিয়ে শেষ হয়। পরে ইলিয়াস কাঞ্চনের কুশপুত্তলিকা দাহ করা হয়।

protest

জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার মনিরুল আলম স্বপ্নের সভাপতিত্বে বাস শ্রমিক ইউনিয়নের সড়ক সম্পাদক ফোরকানের সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাহাবুদ্দিন হাওলাদার, কার্যকরী সভাপতি জিয়ার রহমান জুয়েল মৃধা, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম রনি, প্রচার সম্পাদক ওলিউর রহমান, জেলা বাস শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আনোয়ার হোসেন মৃধা, ট্রাক শ্রমিকের সহ-সভাপতি আলাউদ্দিন আকন প্রমুখ।

protest

বক্তারা বলেন, সারা বছর আমরা পরিবহ শ্রমিকরা অবহেলিত। দ্রুত সময়ের মধ্যে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাহজাহান খান এমপির বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের ঘোষণা দেন শ্রমিকরা।

মহিব্বুল্লাহ্ চৌধুরী/এমএএস/জেআইএম