মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৯:২২ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০

কিশোরগঞ্জে পারিবারিক বিরোধের জেরে স্বামীর ছুরিকাঘাতে জ্যোৎস্না বেগম নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন তার ছোট ভাইয়ের স্ত্রীও।

রোববার সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পূর্ব ভরাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জ্যোৎস্না বেগম পূর্ব ভরাটি গ্রামের চাঁন মিয়ার স্ত্রী। তার বাবার বাড়ি একই ইউনিয়নের রঘুনন্দনপুর গ্রামে।

পুলিশ জানায়, গৃহবধূ জ্যোৎস্নার স্বামী চাঁন মিয়া একজন জুয়াড়ি। বছর খানেক আগে পারিবারিক বিরোধের জেরে চাঁন মিয়া তার স্ত্রীকে ছুরিকাঘাত করলে তিনি স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করেন। এরপর থেকে জ্যোৎস্না বাবার বাড়িতে বসবাস করতে থাকেন। ওই মামলা তুলে নিতে স্ত্রীকে হুমকি দিয়ে আসছিলেন চাঁন মিয়া।

রোববার সন্ধ্যার দিকে ভরাটি গ্রামে জ্যোৎস্না ও তার ভাইয়ের স্ত্রীকে রাস্তার পাশে পেয়ে তাদের ওপর হামলা করেন চাঁন মিয়া। এ সময় ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই মারা যান জ্যোৎস্না বেগম। তার ছোট ভাইয়ের স্ত্রী জ্যোৎস্নাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক জানান, পারিবারিক বিরোধের জেরেই এ হত্যা হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নূর মোহাম্মদ/বিএ/এমকেএইচ