বাড়িতে অভিযান চালিয়ে দুই কেজি স্বর্ণ জব্দ করল বিজিবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ০৬ মার্চ ২০২০

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্তের একটি বাড়িতে অভিযান চালিয়ে ১২ পিস স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (০৬ মার্চ) সকালে উপজেলার কেঁড়াগাছি সীমান্তের বাড়ি থেকে স্বর্ণের বারসহ তাকে আটক করা হয়। আটক মোহাম্মদ কামরুজ্জামান ওরফে বুদু (৩৫) কেঁড়াগাছি সীমান্তবর্তী খালধার গ্রামের আবুল হোসেনের ছেলে।

বিজিবি জানায়, কেঁড়াগাছি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের চালান পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সবুর ও কাকডাঙ্গা বিওপির হাবিলদার শহীদ হোসেনের নেতৃত্বে কামরুজ্জামান বুদুর বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ি থেকে ১২ পিস স্বর্ণের বারসহ বুদুকে আটক করা হয়। উদ্ধারকৃত ১২ পিস স্বর্ণের বারের ওজন এক কেজি ৮৫০ গ্রাম।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল গোলাম মহিউদ্দীন খন্দকার বলেন, ১২ পিস স্বর্ণেরবারসহ এক চোরাকারবারিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আকরামুল/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]