নিখোঁজের পর গাছে মিলল স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১০:০৩ পিএম, ১২ মার্চ ২০২০
ফাইল ছবি

যশোরের চৌগাছায় শাপলা খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে উপজেলার নারয়ণপুর গ্রামের কপোতাক্ষ নদের পাশের একটি গাছে তার মরদেহ পাওয়া যায়।

নিহত শাপলা খাতুন মহেশপুর উপজেলার বাথানগাছি-বেলেমাঠ গ্রামের রিপন হোসেনের মেয়ে এবং চৌগাছা নারায়ণপুর বাহারাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। মায়ের সঙ্গে বাবার বিচ্ছেদ হওয়ার পর সে চৌগাছার পেটভরা গ্রামে নানা মুনছুর আলীর বাড়িতে থাকতো।

নারায়রণপুর মাধ্যমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বলেন, শাপলার মায়ের সঙ্গে বাবার বিচ্ছেদ হওয়ার পর সে চৌগাছায় নানা মুনছুর আলীর বাড়িতে থাকতো। তার মা ঢাকায় গার্মেন্টসে কাজ করেন। বুধবার (১১ মার্চ) থেকে শাপলাকে পাওয়া যাচ্ছিল না। পরে বৃহস্পতিবার দুপুরে কপোতাক্ষ নদের পাশে একটি গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন।

চৌগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

মিলন রহমান/আরএআর/জেআইএম