ওসির রুমে যুবকের মরদেহ, পুলিশের দাবি আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০২:১৯ পিএম, ২৬ মার্চ ২০২০

বরগুনার আমতলী থানা পুলিশের ওসির (তদন্ত) কক্ষ থেকে মোহাম্মদ সানু হাওলাদার নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। এ ঘটনায় ওই ওসি ও এক এসআইকে বরখাস্ত করা হয়েছে।

নিহতের বাড়ি উপজেলার কলাগাছিয়া গ্রামে। তার স্ত্রী ঝরনা বেগমের অভিযোগ, তিন লাখ টাকা ঘুষ না দেয়ায় থানায় পিটিয়ে হত্যার পর তার স্বামীর লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৪ মার্চ একটি হত্যা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে ওই যুবককে গ্রেফতার করে আমতলী থানা পুলিশ। বৃহস্পতিবার পুলিশ হেফাজতেই তার মৃত্যু হয়।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, এ ঘটনায় আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি ও ডিউটি অফিসার এসআই আরিফকে বরখাস্ত করা হয়েছে। এছাড়া ঘটনার তদন্তে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। তিনি জানান, ভুক্তভোগী পরিবার যাতে ন্যায়বিচার পায় সেজন্য সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাইফুল ইসলাম মিরাজ/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]