ছাদ ঢালাইয়ে বাধা দেয়ায় কাউন্সিলরকে কুপিয়ে আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:২৬ এএম, ২৭ মার্চ ২০২০

দিনাজপুর পৌরসভার কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জকে কুপিয়ে আহত করা হয়েছে। তিনি দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১১টা দিকে বালুবাড়ী বিশ্বরোডের পাশে গাউসিয়ার চাতাল নামক স্থানে ছাদ ঢালাইয়ের কাজে বাধা দিতে গেলে এ ঘটনা ঘটে। কাজী আকবর হোসেন অরেঞ্জ দিনাজপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর।

জানা যায়, বালুবাড়ী বিশ্বরোডের পাশে গাউসিয়ার চাতাল নামক স্থানে মহিলা মাদরাসার একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই জমির মালিকানা নিয়ে পৌরসভায় একাধিকবার বৈঠক হয়েছে। সম্প্রতি জনৈক শাহরিয়ার জমিটি প্লট করে বিক্রি করে দেয়। ওই জমিতে বৃহস্পতিবার বর্তমান পরিস্থিতিতে লোকসমাগম নিষিদ্ধ থাকলেও ৩০/৪০ জন লোক নিয়ে ছাদ ঢালাই চলছিল। এ সময় কেউ একজন কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকাকে ফোনে কাজটি বন্দের অনুরোধ জানায়।

এলাকাটি ৮নং ওয়ার্ডে হওয়ায় কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা ওই ওয়ার্ডের কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জকে জানায়। খবর পেয়ে তিনি গিয়ে ছাদ ঢালাই বন্ধ রাখতে বলেন। এতে উভয়ের মধ্যে বাববিতণ্ডার এক পর্যায শাহরিয়ার ও তার লোকজন কাউন্সিলর অরেঞ্জকে মারধরসহ কুপিয়ে আহত করে।

এ ঘটনায় কোতোয়ালি থানা পুলিশে ওসি মো. মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্ব থেকেই তাদের মধ্যে বিরোধ রয়েছে। ঘটনাস্থল থেকে কাউন্সিলরের মোটরসাইকেল ও ১৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এমদাদুল হক মিলন/এমএএস/এমএস