ঘূর্ণিঝড়ের মধ্যেই বরগুনায় আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ১০:৩৪ পিএম, ২১ মে ২০২০

করোনার কারণে দোকানপাট খুলতে পারেন না সাধারণ দোকানিরা। তার ওপরে গত দুইদিন ধরে সুপার সাইক্লোন আম্ফানের তাণ্ডব। এরই মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরগুনা শহরে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে আট দোকান। এতে ক্ষতিগ্রস্ত হয়েছে আরও নয় দোকান। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।

দোকানিদের সঙ্গে কথা বলে জানা গেছে, বরগুনা শহরের বাকালিপট্টি এলাকার একটি মুদি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এরপরই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের দোকানগুলোতে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

Borguna-1

বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা বলেন, প্রাথমিকভাবে আটটি দোকান পুড়ে গেছে বলে তথ্য পাওয়া গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নিরূপণ করা যায়নি।

বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, এমন দুঃসময়ে অগ্নিকাণ্ডে ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে যাওয়া খুবই দুঃখজনক। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য আমরা সাহায্যের হাত বাড়িয়ে দেব।

সাইফুল ইসলাম মিরাজ/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।