জামালপুরে এক হাজার পরিবারকে সিদ্দিকী নাজমুলের ঈদ উপহার প্রদান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক ঢাকা
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ২২ মে ২০২০

ঈদুল ফিতর উপলক্ষে জামালপুরে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিচ্ছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাাজমুল আলম।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে সংকটে থাকা পরিবারগুলোকে এ উপহার দেয়া হচ্ছে। এর আগে দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত জামালপুরে আড়াই হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন তিনি।

শুক্রবার (২২ মে) থেকে সিদ্দিকী নাজমুল আলমের ঈদ উপহার দেয়া শুরু হয়েছে। ইতোমধ্যে জামালপুর সদরের ১০০০টি পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দেয়া হয়েছে।

উপহার সামগ্রীর মধ্যে আছে ৩ কেজি চাল, ১ কেজি পোলাও এর চাল, ২ প্যাকেট সেমাই, চিনি, লবণ, দুধ, তেল ও নুডুলস।আজ ও কালকের মধ্যে আরও কিছু পরিবারের কাছে এ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হবে।

Najmul-Jamalpur

এর আগে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটি ঘোষণা করার পর থেকে জামালপুরের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েন।দৈনন্দিন আয়ের পথ বন্ধ হয়ে যায়। সংকটে থাকা এ ধরনের ২ হাজার ৫০০ পরিবারকে সহায়তা করেছেন ছাত্রলীগের সাবেক এ সাধারণ সম্পাদক।

বর্তমানে যুক্তরাজ্যে থাকা সিদ্দিকী নাজমুল আলম মোবাইল ফোনে বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ এবং মানবিকতার জায়গা থেকেই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা।সমাজের বিত্তবান সকলকে তিনি এ দুর্যোগ মুহূর্তে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান

এমএএস/জেআইএম