শ্বশুরবাড়িতে সিঁদ কেটে ঘরে ঢুকে নতুন জামাইকে ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ২৬ মে ২০২০

পাবনার চাটমোহরে ঈদে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ছুরিকাঘাতে মারাত্মক জখম হয়েছেন নতুন জামাই। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈদের দিন রাতে উপজেলার মথুরাপুর ইউনিয়নের চিরইল গ্রামে ঘটনাটি ঘটে। আহত জামাই রাশেদুল ইসলাম (২৭) উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের আ. রাজ্জাকের ছেলে।

জানা গেছে, প্রায় ২ মাস আগে রাশেদুলের সঙ্গে বিয়ে হয় চিরইল গ্রামের আলী আজগরের মেয়ে সানিয়া খাতুনের (২২)। বিয়ের ২ দিন পরই রাশেদুল তার কর্মস্থল ঢাকায় চলে যান। দু’দিন আগে ঈদ উপলক্ষে শ্বশুরবাড়িতে আসেন তিনি। ঈদের দিন (২৫ মে) রাতে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে ঘুমিয়ে ছিলেন তিনি। গভীর রাতে সিঁদ কেটে ঘরে ঢুকে রাশেদুলকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ সময় স্ত্রী সোনিয়ার চিৎকারে বাড়ির ও আশপাশের লোকজন এসে রাশেদুলকে উদ্ধার করে প্রথমে পাবনা হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

চাটমোহর থানার ওসি শেখ মো. নাসীর উদ্দিন জানান, অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

একে জামান/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]