নড়িয়া উপজেলা আ.লীগের সভাপতি আর নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ১১:৩৩ এএম, ০২ জুন ২০২০

শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাচান আলী রাড়ী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১ জুন) দিবাগত রাত ১টার দিকে নড়িয়া পৌরসভার লোনসিং গ্রামের নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, সাত ছেলে এবং নাতি-নাতনি রেখে গেছেন।

হাচান আলীর মৃত্যুর তথ্য নিশ্চিত করে তার ছেলে সেকেন্দার আলম রিন্টু জানান, মঙ্গলবার (২ জুন) দুপুরে নড়িয়া মুলফৎগঞ্জ মাদরাসা প্রাঙ্গণে জানাজা শেষে ওই মাদরাসার কবরস্থানে তাকে দাফন করা হবে।

হাচান আলী রাড়ী নড়িয়া পৌরসভার লোনসিং গ্রামের মৃত তোরাব আলী রাড়ীর ছেলে। তিনি দীর্ঘ ১১ বছর ধরে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। সোমবার রাতে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নড়িয়ার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

হাচার আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক বিবৃতিতে প্রধানমন্ত্রী হাচান আলীর পবিত্র আত্মার মাগফেরাত কামনা এবং তার পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

হাচান আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও। এছাড়াও পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দেসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

ছগির হোসেন/আরএআর/এফএইচএস/এনএফ/জেআইএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]