গলায় ছুরি ধরে বাউল নারীকে গণধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ০৪ জুন ২০২০

মেহেরপুর শহরের শেখ পাড়ায় স্বামী পরিত্যক্তা বাউল ফকির এক নারীকে (৪০) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে বুধবার রাতে ৩ জনকে আসামি করে মেহেরপুর সদর থানায় মামলা করেছেন।

মামলার পরই মেহেরপুর শহরের ৪নং ওয়ার্ডের শেখপাড়ার মৃত আমিন উদ্দিনের ছেলে রাব্বী (২৫), আ. সামাদের ছেলে শাকিল (২২) ও আনারুলের ছেলে ইমরানকে (২৩) গ্রেফতার করেছে থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা গেছে, গত শনিবার (৩০ মে) রাতে আহসান নামে এক ভক্তের সঙ্গে বাগানের ভেতর দিয়ে বাড়ি ফিরছিলেন ওই নারী। এ সময় ওই ৩ যুবক গলায় ছুরি ধরে জিম্মি করে বাগানের ভেতর একটি ঘরে নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে তাকে। এ সময় তারা মাদক সেবন করে তাকে ধর্ষণ করে এবং তাকেও খাওয়ানোর চেষ্টা চালায়। ভোরে তারা চলে যাওয়ার সময় তার মোবাইল ফোন, ব্যাগ ও ব্যাগে থাকা সবকিছু নিয়ে যায়। এমনকি যাওয়ার সময় ৫০০০ টাকা নিয়ে সেগুলো নিয়ে আসার জন্যও বলে যায় তারা।

এ বিষয়ে সদর থানার এসআই অর্জুন কুমার সরকার জানান, বাদীর মামলার ভিত্তিতে আসামিদের আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

আসিফ ইকবাল/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]