ইয়াবাসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা দল থেকে বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ০৭ জুন ২০২০
বহিষ্কার ছাত্রলীগ নেতা আবু সাঈদ সোহাগ

হবিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা আবু সাঈদ সোহাগকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজ উদ্দিন জুনায়েদ ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনের নীতি ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় সদর উপজেলার পইল ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আবু সাঈদ সোহাগকে ইউনিয়ন ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

শুক্রবার (০৫ জুন) সন্ধ্যায় চুনারুঘাট উপজেলার আসামপাড়া এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা পাচার করছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৯ এর একটি অভিযানিক দল। এ সময় সেখান থেকে মাদক ব্যবসায়ী ছাত্রলীগ নেতা সোহাগকে গ্রেফতার করে র‌্যাব।

পরে তার দেহ তল্লাশি করে ৫২০ পিস ইয়াবা পাওয়া যায়। র‌্যাব তার কাছ থেকে একটি মোটরসাইকেল, দুটি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করে। একই সঙ্গে সোহাগ একজন পেশাদার মাদক ব্যবসায়ী বলেও জানায় র‌্যাব। শনিবার সকালে তাকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়।

চুনারুঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক বলেন, ইয়াবাসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা সোহাগকে কারাগারের পাঠানো হয়েছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]