মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০১:৫০ পিএম, ২৩ জুন ২০২০

মাদারীপুরের রাজৈরে ইকবাল মোল্লা (৪০) নামে এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৩ জুন) সকাল ১০টার দিকে উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় মল্লিককান্দি নতুন সড়কের পাশের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ইকবাল মোল্লা উপজেলার বদরপাশা ইউনিয়নের উমারখালী গ্রামের সুন্দর আলী মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইকবাল মোল্লা ভাড়ায় মোটরসাইকেল চালাতেন এবং গ্রামপর্যায়ে সুদের কারবার করতেন। সোমবার (২২ জুন) বিকেল ৪টার দিকে ইকবাল তার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর তিনি নিখোঁজ হন। মঙ্গলবার সকালে পথচারীরা উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় নতুন সড়কের পাশে মাঠে ইকবালের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এছাড়াও সড়কের পাশ থেকে ইকবালের মোটরসাইকেল উদ্ধার করা হয়।

নিহত ইকবালের স্ত্রী মুর্শিদা বেগম বলেন,আমার স্বামী সোমবার বিকেলে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। মঙ্গলবার সকালে খবর পাই তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানান, নিহত ইকবালের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের অসংখ্য কোপের চিহ্ন রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ এক এম নাসিরুল হক/আরএআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]