বোনের সঙ্গে প্রেমে বাধা দেয়ায় ভাই, জমি নিয়ে বিরোধে প্রতিবেশী খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১২:৩৮ এএম, ০১ জুলাই ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় শুভ হোসেন (১৭) ও শিশু মিয়া (৬০) নামে দুইজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যা ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের বণিকপাড়া ও সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের এ ঘটনা ঘটে। নিহত শুভ শহরের কান্দিপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে ও শিশু মিয়া আনন্দপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের নয়নপুর এলাকার তুষার নামের এক তরুণের সঙ্গে শুভর বোনের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে কয়েক মাস আগে শুভর সঙ্গে তুষারের কথা কাটাকাটি হয়।

মঙ্গলবার সন্ধ্যায় শহরের বণিকপাড়া এলাকায় আবারও শুভর সঙ্গে তুষারের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শুভকে ছুরিকাঘাত করে তুষার ও তার বন্ধু প্রান্ত মালাকার। গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করেন। পরে শুভকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

অন্যদিকে, দীর্ঘদিন ধরে বাড়ির জায়গা নিয়ে মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের বাসিন্দা শিশু মিয়ার সাথে তার প্রতিবেশী উজ্জল মিয়ার বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের জমির মাটি কাটা নিয়ে উজ্জল মিয়ার সাথে শিশু মিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে শিশু মিয়া টেঁটাবিদ্ধ হন। এ ঘটনায় আহত হন আরও দুইজন। পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু মিয়াকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, শুভ খুনের ঘটনায় জড়িত তুষার ও প্রান্তকে আটক করা হয়েছে। আর শিশু মিয়া খুনের ঘটনায় জড়িত উজ্জলহ বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজিজুল সঞ্চয়/এএম/এসআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]