সীমান্তে নদীতে ভেসে এলো বাংলাদেশির গুলিবিদ্ধ লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১০:৪৯ এএম, ০৬ জুলাই ২০২০
ফাইল ছবি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বুড়িমারী সীমান্তে নিখোঁজের পাঁচ দিন পর ধরলা নদীর পানিতে ভেসে উঠলো তরিকুল ইসলাম (৩০) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ।

সোমবার সকালে লালমনিরহাট সদর হাসপাতালে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন পাটগ্রাম থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক।

এর আগে রোববার ৫ জুন বিকেলে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ইসলামপুর সীমান্তের ৮৪২ নম্বর পিলার এলাকার ধরলা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত তরিকুল উপজেলার বুড়িমারী ইউনিয়নের আমবাড়ি গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভারতীয় গরু পারাপারকারীর কাছ থেকে গরু আনতে শ্রীরামপুর সীমান্তের ৮৪২ নম্বর পিলার এলাকা দিয়ে ৫ দিন আগে ভারতে যান তরিকুল ইসলাম। সেই থেকে নিখোঁজ ছিলেন তিনি। অবশেষে রোববার ওই সীমান্ত এলাকায় পানিতে ভেসে আসে তরিকুলের গুলিবিদ্ধ লাশ।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সহায়তায় মরদেহটি শূন্যরেখা থেকে উদ্ধার করে স্থানীয়রা। মরদেহের গলায় গুলির চিহ্ন রয়েছে বলে জানান স্থানীয়রা।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

রবিউল হাসান/এফএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]