চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারের পর যুবলীগ নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:০১ পিএম, ০৭ জুলাই ২০২০
যুবলীগ থেকে বহিষ্কৃত আনিসুর রহমান

টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় চোরাই মোটরসাইকেলসহ পুলিশের হাতে গ্রেফতার যুবলীগ নেতা মো. আনিসুর রহমান আনোয়ারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সংগঠন বিরোধী ও অনৈতিক কর্মকাণ্ডে জড়ানোর অভিযোগে তাকে বহিষ্কার করা হয়। তার বহিষ্কারের বিষয়টি মঙ্গলবার (০৭ জুলাই) উপজেলা সংগঠনের একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলার মোকনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আনিসুর রহমান আনোয়ারকে গত শুক্রবার (০৩ জুলাই) সন্ধ্যায় কেদারপুর বাজার থেকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে সংবাদ প্রচার হলে তোলপাড় শুরু হয়। ওই দিন বিকেলে যুবলীগের নাগরপুর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু, যুগ্ম আহ্বায়ক মাফুজ রানা এমবি ও শাহিনুর রহমান শাহিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আনোয়ারকে বহিষ্কার করা হয় ।

নাগরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু বলেন, ব্যক্তির অপরাধ যুবলীগ বহন করবে না। আনোয়ারের বিষয়টি জানার পর সাংগঠনিকভাবে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আরিফ উর রহমান টগর/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]