ফার্মেসিতে মিলল বিনামূল্যের সরকারি ওষুধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ০৯ জুলাই ২০২০

 

ফেনীতে বিনামূল্যে বিতরণযোগ্য সরকারি ওষুধ বিক্রি ও মজুতের দায়ে খুরশিদা মেডিকেল সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় চার ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (০৯ জুলাই) বেলা ১১টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী শহরের ট্যাংক রোডের বাঁশপাড়া মেডিসিন মার্কেট ও মহিপাল এলাকায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় নিম্নমানের ওষুধ সরবরাহ, বিনামূল্যে বিতরণযোগ্য সরকারি ওষুধ খুরশিদা মেডিকেল ফার্মেসিতে পাওয়া যায়। পরে সরকারি ওষুধ বিক্রি ও মজুতের দায়ে খুরশিদা মেডিকেল সিলগালা করা হয়। একই সঙ্গে খুরশিদা মেডিকেলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে ড্রাগ লাইসেন্স না থাকায় আরিফ হোসেন ও হাকিম হোসেন নামের দুই ফার্মেসিকে সাত হাজার করে ১৪ হাজার টাকা জরিমানা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় মহিপাল সার্জিক্যালকে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক সালমা সিদ্দিকাসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

রাশেদুল হাসান/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]