১৫ শ্রমিক নিয়ে উল্টে গেল নসিমন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৮:৫২ এএম, ১০ জুলাই ২০২০

ভোলার বোরহানউদ্দিনে নছিমন উল্টে রাস্তার পাশে খালে পড়ে আব্দুল জলিল (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ১০ জন শ্রমিক আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভোলা সদর হাসপাতলে ভর্তি করেছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে ভোলার বোরহানউদ্দিন-তজুমদ্দিন সড়কের কুঞ্জেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আলী হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তজুমদ্দিন উপজেলার একটি রাস্তার কাজ শেষে ঢালায়ের যন্ত্রপাতিসহ একটি নছিমনে করে ভোলায় ফিরছিলেন ১৪-১৫ জন শ্রমিক। বোরহানউদ্দিনের-তজুমদ্দিন সড়কের কুঞ্জেরহাট এলাকার মাস্টার বাড়ি পোল নামক এলাকায় আসলে নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে যায়। এ সময় শ্রমিকদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার করে। কিন্তু ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ভোলার সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

বোরহানউদ্দিন থানার ওসি মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জুয়েল সাহা বিকাশ/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]