গোমতী নদীতে ভেসে উঠল দুই যুবকের লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১১:২২ এএম, ১১ জুলাই ২০২০

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় গোমতী নদীতে নৌকা ডুবে নিখোঁজের একদিন পর দুই যুবকের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা। শনিবার (১১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মাদারীপুরের শিবচর এলাকার মোজাফফর বেপারীর ছেলে সজিব ও ঢাকার হাজারীবাগ এলাকার হাজী আব্দুল রহিম অপুর ছেলে অনিক।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৯ জুলাই) দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে আটজন যুবক দাউদকান্দির টোলপ্লাজা এলাকায় আসে। পরে স্থানীয় তিনবন্ধুর সঙ্গে সেখানে খাওয়া-দাওয়া শেষে একটি ছোট নৌকায় সকলে নদীর পাশে একটি মাছের প্রজেক্ট দেখতে যায়। কিছুক্ষণ পর নদীতে চলমান একটি ট্রলারের ঢেউ এসে ওই নৌকায় ধাক্কা লাগে। এতে অতিরিক্ত যাত্রীবোঝাই হওয়ায় নৌকাটি ডুবে যায়। পরে সাঁতরে মাঝিসহ ১০ জন তীরে চলে আসে।

দাউদকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফয়েজ আহমেদ বলেন, দুই যুবকের নিখোঁজের বিষয়টি জানতে পেরে আমরা শুক্রবার (১০ জুলাই) সকাল ৬টার দিকে ঘটনাস্থলে যাই। পরে চাঁদপুর থেকে ৫ সদস্যের ডুবুরি দল আসার পর সকাল ৮টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। শনিবার ভোররাত ব্রিজের একটি খুঁটির কাছে সজিবের মরদেহ এবং সকাল ৮টার দিকে ঘটনাস্থলের পাশে অনিকের মরদেহ ভেসে ওঠে। পরে দুটি মরদেহ তীরে আনার পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ সময় কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক কাজী নজমুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কামাল উদ্দিন/আরএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]