আবাসিক হোটেলে ইয়াবা সেবনের সময় দুই আ.লীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ১২ জুলাই ২০২০

ইয়াবা সেবনের সময় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে বরগুনার বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম (৫৭) ও মো. মহসিন ফয়সালকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় তাদের এক সহযোগীকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বেতাগী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

রোববার (১২ জুলাই) সন্ধ্যায় বরগুনা শহরের তাজবিন আবাসিক হোটেলের ভিআইপি-১ নম্বর কক্ষ থেকে ইয়াবা সেবনকালে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ইয়াবাসহ সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অপর জনের নাম মো. আক্কাস (৪০)। তিনি বরগুনার ঢলুয়া গ্রামের বাসিন্দা ও ব্যবসায়ী।

বরগুনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আবাসিক হোটেল তাজবিনে অভিযান চালানো হয়। এ সময় ইয়াবা সেবনরত অবস্থায় বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ও মো. মহসিন ফয়সালকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। মাদক সেবনের ঘটনায় বরগুনা থানা পুলিশের এসআই মো. মোশাররফ হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা করেছেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাইফুল ইসলাম মিরাজ/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]